Tuesday, January 1, 2013

আপনিও পারবেন এবার অনলাইন থেকে সহজে আয় করতে

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি একটি পেইড টু ক্লিক সাইট যেখান থেকে ডলার আয় করেছি Iএটার নাম হচ্ছে নিওবাক্স বেশি কথা না বলে আমি আপনাদেরকে আমার কিছু পেমেন্ট প্রুফ দেখাই
 কেবল কয়েক মাস হলো জয়েন করলাম এখন যেই
ডলার আয় হচ্ছে তা দিয়ে রেন্ট রেফারেল কিনছি আর তাদের মেয়েদ বাড়াচ্ছি তাই কাশ আউট করতাছি না I
  অন্য একজন মেম্বার এর একটা বড় পেমেন্ট প্রুফ দেখেন
 এখান থেকে বড় অঙ্কের ডলার আয় করেছেন এমন কয়েকজন
বাংলাদেশের একজন
আমি বেশি পিকচার দিয়ে ফেললাম কারণ কথার চেয়ে এখানে প্রুফটাই আসল I আর আরেকটি কথা পেমেন্ট পাবেন পেপাল ,পায়জা এবং নেটেলার মাস্টার কার্ড থেকে
ওদের ফোরাম এ গেলে সবকিছু বুজতে পারবেন I পেইড টু ক্লিক এর মধ্যে এটি রেনকিঙ্গে এ ১ নম্বর বর্তমানে I
 মোট মেম্বার প্রায় ২,২০০,০০০ মিলিয়ন
 পে করেছে প্রায় ৯৪,০০০,০০০ মিলিয়ন
এখন নিওবাক্স তাদের এই হিসাব তাদের হোম পেজে এখন আর দেখায় না কিন্তু আমি এটা অন্য সুত্র থেকে নিয়েছি একবার গুগল এ সার্চ দিয়ে দেখতে পারেন I দেখুন আপনি যদি আসলেই PTC সাইট থেকে ভালো ভাবে আয় করতে চান একটাতেই ভালো ভাবে করুন ১০ টা PTC Site এ সাইট কাজ করে কোনো লাভ নাই I PTC সাইট থেকে রিয়েল ভাবে আয় করতে চাইলে আপনাকে অবস্যই এটাতে একটিভ থাকতে হবে এবং সময় দিতে হবে কিন্তু এর জন্য কোনো এক্সপেরিয়েন্স দরকার পরবে না কারণ এটা data entry না , seo না , graphics design না . এটা থেকে সাফল্য পেতে হলে সময় এবং ধর্য দিতে হবে আর কিছু দেয়া লাগবে না 
 ইচ্ছা হলে রেজিস্টার করতে পারেন এখান থেকে 
আজ রাখলাম অন্য টিউন নিয়ে আরেকদিন হাজির হবো


No comments:

Post a Comment