Tuesday, January 1, 2013

এখন থেকে আয় করুন । সত্যিকারের ফ্রী সাইটে কাজ করে।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমাদের মধ্যে অনেকে আছে যারা odesk.com, freelancer.com, elance.com, 99designs.com ইত্যাদি বড় সাইট গুলুতে কাজ করে অনেক টাকা আয় করি। কিন্তু নতুনদের জন্য এসব সাইট এ কাজ করা বা কাজ পাওয়া খুব কঠিন। আবার আমাদের মধ্যে অনেকে আছে যারা এসব সাইট এ কাজের জন্য অ্যাপ্লাই করতে করতে কাজ না পেয়ে হতাশ হয়ে পড়েছেন। আজকের এই লেখা টি মুলুত তাদের জন্য। হতাশ হয়ে পড়া বন্ধুদের জন্য আমার একটাই উপদেশ হতাশ হবেন না। কাজের অ্যাপ্লাই করতে থাকুন।আর আমার দেয়া এই ছোট সাইট টি তে কাজ করতে থাকুন।

MINUTE WORKERS
এই সাইট টি একটি ছোট freelancer সাইট। এখানে আপনাকে বিভিন্ন ছোট ছোট কাজ করতে হবে। যেমনঃ ফোরাম এ পোস্ট করা, ফেসবুক পেজ লাইক করা, ডাউনলোড করা ইত্যাদি। এখানে আপনি 0.10$ থেকে 3.00$ এর কাজ পাবেন। টাকা তুলতে পারবেন paypal ও payza এর মাধ্যমে। 2.00$ হলেই payza এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। টাকার পরিমান খুব কম তাই না? অসুবিধা নেই নিয়মিত কাজ করলে আপনার মোবাইল আর ইন্টারনেট খরচ টা তো উঠবে।
প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। প্রতি ip থেকে একবারই রেজিস্ট্রেশান করা যাবে। আপনার ip টি যদি আগে রেজিস্ট্রেশান করা থাকে তাহলে hidemyass অথবা hideyouripaddress.net দিয়ে চেষ্টা করতে পারেন।

 

No comments:

Post a Comment